ChannelPadma Privacy Policy

অটোরিকসা ছিনিয়ে নিতেই চালককে হত্যা

অটোরিকসা ছিনিয়ে নিতেই চালককে হত্যা
CHANNEL PADMA bd 2022

অটোরিকসা ছিনিয়ে নিতেই চালককে হত্যা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ব্যাটারী চালিত অটোরিকসা চালক আব্দুর রাজ্জাক (৩৩) হত্যাকান্ডের ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান সিআইডি’র অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত চন্দ্র রায়।

অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত চন্দ্র রায় জানান, গত ৬ জুলাই রাত ৮টার দিকে ফুলবাড়ী উপজেলার খড়িবাড়ী বাজার হতে নাগেশ্বরী যাওয়ার কথা বলে নিহত আব্দুর রাজ্জাকের অটো রিকসা ভাড়া করে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা।

পরে ৭ জুলাই বিকেলে সাড়ে ৬টার দিকে ফুলবাড়ী উপজেলার রাবাইতারী গ্রামের আব্দুর সামাদ বিএসসি মাষ্টারের বাড়ির সামনে আক্কাছ আলীর পাট ক্ষেত থেকে অটো চালক আব্দুর রাজ্জাকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরো জানান, এ ঘটনায় নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী ছামিনা বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে ফুলবাড়ী থানা পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে গত ১২ জুলাই ঘটনার সাথে জড়িত মো: মমিনুল ইসলাম মিজান (২৪) ও তার বন্ধু আব্দুর রশিদ রোকন (২৩) নামে দুই যুবককে গ্রেপ্তার করে।

তাদের দেয়া তথ্যমতে নাগেশ্বরী উপজেলার ফকিরপাড়ার হামিদুলের বাড়ী থেকে অটো রিকসাটি উদ্ধার করা হয়। অটোরিকসা ছিনিয়ে নিতেই চালক আব্দুর রাজ্জাককে হত্যা করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিহত অটো রিকসা চালক আব্দুর রাজ্জাক ফুলবাড়ী উপজেলার ভাঙামোড় ইউনিয়নের নওদাবস গ্রামের সিদ্দিক আলীর পুত্র।

প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: জিয়াউর রহমান ও নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন রেজা সহ কর্মকর্তাবৃন্দ।

অটোরিকসা ছিনিয়ে নিতেই চালককে হত্যা

Related Articles

Leave a Reply

Your email address will not be published.