ChannelPadma Privacy Policy

আমগাছের ডালে ঝুলছিল গৃহবধূর লাশ

আমগাছের ডালে ঝুলছিল গৃহবধূর লাশ
CHANNEL PADMA bd 2022

আমগাছের ডালে ঝুলছিল গৃহবধূর লাশ

ফরিদপুরের বোয়ালমারীতে দুই সন্তানের জননী চায়না বেগম (২৩) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধু উপজেলার ময়না ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বান্দুগ্রামের মারুফ মোল্যার স্ত্রী।

বৃহস্পতিবার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মারুফ মোল্যা পেশায় শ্রমিক।

এলাকা ও থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে বাচ্চাদের মোবাইল ব্যবহারকে কেন্দ্র করে স্বামীর সাথে তার ঝগড়া হয়। বৃহস্পতিবার সকালে বান্দুগ্রামের মারুফ মোল্যার স্ত্রী চায়না বেগমকে বাড়ির দক্ষিণ পাশে আমগাছের ডালের সাথে গামছা দিয়ে ফাঁস অবস্থায় দেখতে পায় প্রতিবেশিরা।

পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠায়। তবে ফাঁস দেওয়া আমগাছের উচ্চতা সাড়ে ৪ ফিট। সেখানে ওই গৃহবধূর উচ্চতা সাড়ে ৪ ফুট বলে লাশ উদ্ধারকারী কর্মকর্তা জানান।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে বুধবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটেছে

প্রাথমিক পর্যায়ে স্বামী বাদি হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর বিষয়ে অন্য কোন ঘটনা থাকলে সেভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমগাছের ডালে ঝুলছিল গৃহবধূর লাশ

Related Articles

Leave a Reply

Your email address will not be published.