ChannelPadma Privacy Policy

‘গোপন’ সন্তান রয়েছে এরোল মাস্কের

‘গোপন’ সন্তান রয়েছে এরোল মাস্কের
CHANNEL PADMA bd 2022

‘গোপন’ সন্তান রয়েছে এরোল মাস্কের

৩৫ বছর বয়সী সৎ মেয়ের সঙ্গে ‘গোপন’ সন্তান রয়েছে টেসলার প্রধান নির্বাহী এলন মাস্কের বাবা এরোল মাস্কের। দীর্ঘদিন এ কথা গোপন রাখলেও এবার তা সামনে এনেছেন এলনের বাবা। যে খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ‘গোপন’ সন্তানের কথা ফাঁস করেছেন এরোল মাস্ক। তিনি জানান, তার সৎ মেয়ে জানা বেজুইদেনহাউয়ের বয়স ৩৫ বছর। তার সঙ্গে সঙ্গমেই জন্ম নেয় পুত্রসন্তান। এরোল মাস্কের কাছে অবশ্য বিষয়টি খুবই স্বাভাবিক।

দক্ষিণ আফ্রিকার ইঞ্জিনিয়ার ৭৬ বছর বয়সী মাস্কের কথায়, আমরা তো পৃথিবীতে এসেছি নতুন করে উৎপাদনের জন্যই। এও জানান, সন্তান জন্মানোর পর সৎ মেয়ে জানার সঙ্গেই ছিলেন তিনি।

‘গোপন’ সন্তান রয়েছে এরোল মাস্কের

২০১৯ সালে সৎ বাবার সন্তানের জন্ম দেন জানা। তবে এই সন্তান নিয়ে প্রকাশ্যে কেউই কিছু বলেননি এতদিন। অবশেষে তা ফাঁস করলেন এরোল মাস্ক। এখানেই শেষ নয়, এরোল মাস্ক ও জানার পাঁচ বছরের আরও একটি ছেলে রয়েছে। যার নাম ইলিয়ট রাশ। এলন মাস্কসহ এখন মোট সাত সন্তানের বাবা এরোল মাস্ক।

১৯৭৯ সালে এলন মাস্কের মা হাল্ডেম্যান মাস্কের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে এরোল মাস্কের। সেই পক্ষের মোট তিন সন্তান রয়েছে এরোলের। এলন, কিম্বল এবং টোসকা। এরপর হেইড বেজুইদেনহাউকে বিয়ে করেন এরোল।

১৮ বছরের দাম্পত্যে দুই সন্তানের বাবা-মা হন তাঁরা। এরোলকে বিয়ে করার আগে হেইডের দুই সন্তান ছিল। তাদের একজন জানা।

এদিকে জানার সঙ্গে এরোলের যৌন সম্পর্কের কথা জানতে পেরে চমকে উঠে মাস্ক পরিবার। এরোলের কথায়, আমার অন্য ছেলেমেয়েরা বিষয়টি মেনে নিতে পারেনি। কারণ জানা ওদের বোন। বোনের সঙ্গে বাবার সম্পর্ক মানতে সমস্যাই হয় ওদের। তবে এরোল এসব নিয়ে চিন্তিত নন। জানার দুই সন্তানকেও বাবার আদর দিচ্ছেন তিনি।

‘গোপন’ সন্তান রয়েছে এরোল মাস্কের

Related Articles

Leave a Reply

Your email address will not be published.