ChannelPadma Privacy Policy

ঘুমাতে পারছেন না মাহি !

ঘুমাতে পারছেন না মাহি !
CHANNEL PADMA bd 2022

ঘুমাতে পারছেন না মাহি! : চিত্রনায়িকা মাহিয়া মাহি ভালোবেসে নতুন ঘর বেঁধেছেন। গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। এরপর থেকে স্বামীর সঙ্গেই বসবাস করছেন নায়িকা।

কিন্তু বেশ কিছুদিন ধরেই ভূতের ভয় পাচ্ছেন মাহি। তার দাবি, তিনি ভূত দেখেছেন। এই ভয়ে ঠিকমতো ঘুমাতেও পারছেন না। ফেসবুকে অকপটেই সে কথা জানিয়েছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘ইয়া আল্লাহ, ভুলিয়ে দাও। ভয়ে আমি ঘুমাতে পারি না।’

এই স্ট্যাটাসের কমেন্টেই ভূতের কথা উল্লেখ করেছেন মাহি। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানতে চান, ‘কী হয়েছে?’ জবাবে মাহি লেখেন, ‘ভূত’। এরপর মানিক আশ্বস্ত করে বলেন, ‘কোনো ভূত নেই। আল্লাহ ভরসা। ভুলে যাও।’ একথা মানতে নারাজ মাহি। মাহি লিখেছেন, ‘আছে, আমি দেখেছি’।

এর আগে গত মে মাসের শেষ দিকে ভূত নিয়ে পোস্ট দিয়েছিলেন মাহি। তখন তিনি লিখেছিলেন, ‘আমার বাসায় ভূত আছে’। মাহির ওই পোস্ট মজার ছলে ছিল নাকি সত্যি, তা বুঝতে পারেননি অনেকেই। তবে শনিবার (১৬ জুলাই) দেওয়া স্ট্যাটাসে বোঝাই যাচ্ছে, তিনি সত্যি সত্যিই ভূতে ভয় পাচ্ছেন।

প্রসঙ্গত, গত বছরের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। বিয়ের পর তিনি সিনেমায় অনিয়মিত হয়ে গেছেন। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। এরপর গাজীপুরে চালু করেছেন একটি রেস্টুরেন্ট। আপাতত সংসার ও নতুন ব্যবসা ঘিরেই তার ধ্যানজ্ঞান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.