ChannelPadma Privacy Policy

চির নিদ্রায় শায়িত সাংবাদিক কে এম রুবেল

চির নিদ্রায় শায়িত সাংবাদিক কে এম রুবেল
CHANNEL PADMA bd 2022

চির নিদ্রায় শায়িত সাংবাদিক কে এম রুবেল : শ্রদ্ধা ও ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক কে এম রুবেল। বৈশাখী টেলিভিশন এবং দৈনিক সংবাদ-এর ফরিদপুর জেলা প্রতিনিধি কাজী মো. তৈয়াবুর রহমান (কে এম রুবেল) (৪৬) এর দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩ জুলাই) দুপুর ২টার দিকে বায়তুল আমান ঈদগাঁহ ময়দানে জানাজা শেষে বিলমাহমুদপুর আরামবাগ কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারনে গত শুক্রবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের দিকে ফরিদপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন কে এম রুবেল (ইন্না…রাজিউন)।

কে এম রুবেল ফরিদপুর পৌরসভার বিল মাহমুদপুর আব্দুর রহমানের ডাঙ্গী মহল্লার বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে কে এম রুবেলের মরদেহ ফরিদপুর প্রেসক্লাব চত্ত্বরে আনা হয়। সেখোনে সাংবাদিকদের পাশাপাশি ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক দিপক কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো: ইশতিয়াক,

নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই সরকার, সিপিবি ফরিদপুরের সাধারণ সম্পাদক অরুণ শীল, ব্লাস্টের ফরিদপুরের সমন্বয়কারী শিপ্রা গোস্বামী, নারী নেত্রী আসমা আক্তার সহ ফরিদপুরের বিভিন্ন এলাকার সর্বস্তরের সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।

এসময় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো: কবিরুল ইসলাম সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মাহবুব ইসলাম পিকুল সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কে এম রুবেল ফরিদপুর প্রেসক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক ও খেলাঘর ফরিদপুর জেলা শাখা বর্তমান কমিটির সদস্য ছিলেন।

চির নিদ্রায় শায়িত সাংবাদিক কে এম রুবেল

Related Articles

Leave a Reply

Your email address will not be published.