ChannelPadma Privacy Policy

দেশ ও বঙ্গবন্ধু বিরোধীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার শপথ শোক দিবসে

দেশ ও বঙ্গবন্ধু বিরোধীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার শপথ শোক দিবসে
CHANNEL PADMA bd 2022

দেশ ও বঙ্গবন্ধু বিরোধীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার শপথ শোক দিবসে : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফরিদপুরের সর্বস্তরের মানুষ। জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে দেশ ও বঙ্গবন্ধুর বিরোধী কুচক্রীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন তারা।

সকাল ৮টায় ফরিদপুর শহরের ঐতিহাসিক অম্বিকা ময়দানে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানায় জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পাশাপাশি হাজারো মানুষ। তারা লাইনে দাঁড়িয়ে সুশৃঙ্খলভাবে স্বাধীনতা সংগ্রামের মহানায়ককের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে সেখানে কোরআন তেলাওয়াতের মাধ্যমে বঙ্গবন্ধু ও পঁচাত্তরের ১৫ আগস্ট নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয় এবং শহীদের আত্মার শান্তি কামনায় ১মিনিট নিরাবতা পালন করেন সমাগতরা।

এছাড়াও জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে সেখানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক শতাধিক ছবি প্রদশর্নী ও রক্তদান কর্মসূচি পালন করা হয়।

জাতীয় শোকের এই দিনে ফরিদপুরের সকল সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারী অফিস ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে, পালিত হচ্ছে নানা কর্মসূচি। জেলার সকল মসজিদ, মন্দির, গীর্জায় বিশেষ দোয়া ও প্রার্থনার ব্যবস্থা করা হয়েছে।

শোক দিবসের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের প্রশাসক শামসুল হক ভোলা মাস্টার, পুলিশ সুপার মো: আলিমুজ্জামান, আওয়ামী লীগের সভাপতি শামিম হক, সাধারণ সম্পাদক শাহ মো: ইসতিয়াক আরিফ, প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.