ChannelPadma Privacy Policy

প্রধান শিক্ষকের অভিযোগে থানায় সভাপতি

প্রধান শিক্ষকের অভিযোগে থানায় সভাপতি
CHANNEL PADMA bd 2022

প্রধান শিক্ষকের অভিযোগে থানায় সভাপতি : ফরিদপুরের বোয়ালমারীতে একটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অভিযোগে ওই বিদ্যালয়ের সভাপতিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।

রবিবার (০৭ আগস্ট) ঘটনাটি ঘটেছে উপজেলার রূপাপাত বামনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাজাহান মোল্যা ও সভাপতি মো. কায়ূম মোল্যার মধ্যে।

জানা যায়, রূপাপাত বামনচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগ কমিটির সদস্য করা নিয়ে প্রধান শিক্ষক ও সভাপতির মধ্যে রবিবার সকালে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে প্রধান শিক্ষক মো. শাহাজাহান মোল্যা বোয়ালমারী থানার ডহরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুক্তার হোসেনের সাথে মোবাইলে ফোনে কথা বলে বিদ্যালয়ের সভাপতি মো. কায়ূম মোল্যাকে পুলিশে দেন। সভাপতিকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদের জন্য বোয়ালমারী থানায় পাঠিয়ে দেয়।

এ ব্যাপারে প্রধান শিক্ষক শাহাজাহান মোল্যার কাছে জানতে চাইলে তিনি বলেন, থানায় এসেছি আপনাদের সাথে পরে কথা বলবো।

আটককৃত বিদ্যালয়ের সভাপতি মো. কায়ূম মোল্যা বলেন, প্রধান শিক্ষকের কাছে গত ৫ মাসের স্কুলের হিসাব নিকাশের ভাউচার চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রধান শিক্ষক পুলিশকে ফোন দিয়ে আমাকে ধরিয়ে দেন।

ডহরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুক্তার হোসেন বলেন, বিদ্যালয়ের সভাপতি মো. কায়ূম মোল্যা লোকজন নিয়ে স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের কাছ থেকে রেজুলেশনে জবরদস্তি ভাবে সাক্ষর নিতে গেছিল।

বিষয়টি প্রধান শিক্ষক ফোন করে জানালে সভাপতিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য বোয়ালমারী থানায় পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, রুপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. কায়ূম মোল্যাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক থানায় এসেছেন। দুইজনের কাছ থেকে শুনে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে

Related Articles

Leave a Reply

Your email address will not be published.