ChannelPadma Privacy Policy

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে গণধর্ষণ করলো প্রেমিক

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে গণধর্ষণ করলো প্রেমিক
CHANNEL PADMA bd 2022

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে গণধর্ষণ করলো প্রেমিক : ফরিদপুরের ভাঙ্গায় মোবাইল ফোন কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে এনে এক প্রেমিকাকে গণধর্ষণ করেছে প্রেমিক ও তার বন্ধুরা এমন অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই কিশোরীর মা বাদি হয়ে সোমবার রাতে ভাঙ্গা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে মালিগ্রাম থেকে মুন্সি আসাদুজ্জামান (৬০) নামের একজনকে আটক করেছে। আসাদুজ্জামান মৃত মুন্সী আব্দুস সাত্তারের পুত্র।

মামলা সূত্রে জানা যায়, গত রোববার সকালে মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে ওই কিশোরীকে তার প্রেমিক মেহেদী হাছান মালিগ্রামের একটি মার্কেটে ডেকে আনেন।

এরপর প্রেমিক মেহেদি হাছান ওই কিশোরী ও তার কয়েক বন্ধুকে সাথে নিয়ে সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ান। সন্ধ্যার পর মালিগ্রামের আছাদুজ্জামানের দোতলা বাসায় ওই কিশোরীকে নিয়ে যায়। পরে সেখানে ওই কিশোরীকে আটকিয়ে ৪/৫ জন বন্ধু মিলে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার রাতে ওই কিশোরীর মা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত এক জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.