ChannelPadma Privacy Policy

ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় মা-মেয়ে ও নির্মান শ্রমিক নিহত

ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় মা-মেয়ে ও নির্মান শ্রমিক নিহত
CHANNEL PADMA bd 2022

ফরিদপুরের বোয়ালমারী ও সদরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় মা-মেয়ে ও নির্মান শ্রমিক নিহত হয়েছে। রোববার (০৩ জুলাই) দুপুর ২টার দিকে বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক সড়কের কলিমাঝি এলাকায় ট্রাক চাপায় মা ও মেয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতরা হলেন-রূপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী সুপর্ণা বিশ্বাস (৩২) মেয়ে প্রত্যাশা বিশ্বাস (৭)।

অপরদিকে সদরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সজিব শেখ (১৭) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। দূর্ঘটনায় আহত হয় তার সাথে থাকা দুই আরোহী। শনিবার (০২ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে সদরপুর-ফরিদপুর সড়কের উপজেলার সদর ইউনিয়নের শ্যামপুর তেলেরপাম্পের সামনে এ দূর্ঘটনা ঘটে। রোববার (০৩ জুলাই) সকালে উন্নত চিকিতসার জন্য ঢাকা নেওয়ার পথে পথিমধ্যে মারা যায় সজিব।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী সুপর্ণা বিশ্বাস (৩২) ও তার মেয়ে প্রত্যাশা বিশ্বাস (৭) সহস্রাইল বাজারে কেনাকাটা করতে আসে। সেখান থেকে আঞ্চলিক সড়ক দিয়ে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে কলিমাঝি শামসুল আলমের ইটভাটার সামনে পৌঁছালে ঢাকাগামী গরুবাহী একটি ট্রাক ভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে ভ্যানযাত্রী মা-মেয়ে সড়কে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ভ্যানচালক ট্রাকের ধাক্কায় সড়কের নিচে ছিটকে পড়ে আহত হয়েছেন।

নিহত মা-মেয়ের লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপপরিদর্শক উত্তম কুমার সেন জানান, ট্রাকের চাপায় নিহত দুইজনের লাশ উদ্ধার করে হাসপাতালে সুরতহালের কাজ চলছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ট্রাকটি খুঁজতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

টক করে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় থানায় এখনও মামলা দায়ের হয়নি।

এদিকে সদরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সজিব শেখ (১৭) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেঅ এসময় তার সাথে থাকা দুই আরোহী আহত হয়। শনিবার (০২ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে সদরপুর-ফরিদপুর সড়কের উপজেলার সদর ইউনিয়নের শ্যামপুর তেলেরপাম্পের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সজিব কৃষ্ণপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আলেম শেখের ছেলে।

জানা যায়, উপজেলার আটরশি গ্রাম থেকে কাজ শেষে মোটরসাইকেলে ফেরার পথে শ্যামপুর তেলের পাম্প এলাকায় পৌঁছালে অপর দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়।

স্থানীয়রা সজিবসহ ওই মোটরসাইকেলে থাকা আরো দুই আরোহীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়ায় সময় পথিমধ্যে মারা যায় সজিব।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সজিব নামে একজন নির্মান শ্রমিক নিহত হয়েছে। নাম্বার বিহীন দুটি মোটরসাইকেল আ

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.