ChannelPadma Privacy Policy

ফরিদপুরে প্রগতিশীল সাংস্কৃতিক মঞ্চ’র সমাবেশ

ফরিদপুরে প্রগতিশীল সাংস্কৃতিক মঞ্চ’র সমাবেশ
CHANNEL PADMA bd 2022

ফরিদপুরে প্রগতিশীল সাংস্কৃতিক মঞ্চ’র সমাবেশ :

সারাদেশে শিক্ষক নির্যাতন-নিপীড়ন, হত্যা ও সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে ফরিদপুরে প্রগতিশীল সাংস্কৃতিক মঞ্চ’র আয়োজনে সাংস্কৃতিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে প্রেসক্লাবের সামনে জেলা উদীচীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল মোতালেব এর সভাপতিত্বে সাংস্কৃতিক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন জেলা উদীচীর সাধারণ সম্পাদক ডা: দিলীপ রায়, অংকুর চর্চা কেন্দ্রের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী কুশল, খেলাঘর এর সভাপতি আলতাফ মাহমুদ।

আরো বক্তব্য রাখেন বৈশাখী নাট্য গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট বশীর আহমেদ চৌধুরী, উদীচী’র সহ-সভাপতি অ্যাড তৌহিদুল ইসলাম স্ট্যালিন, রিক্সা-ভ্যান-ইজি বাইক শ্রমিক ইউনিয়ন নেতা অরুন কুমার শীল ও ফরিদপুর জেলা উদীচীর সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম।

সমাবেশে বক্তাগন শিক্ষক নির্যাতন-নিপীড়ন ও হত্যার তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং দোষীদের উপযুক্ত বিচারের আওতায় আনার জোর দাবি জানান। এসময় তারা সংখ্যালঘু পরিবারের উপর হামলা, সন্ত্রাসী কর্মকান্ডে জড়িতদের সনাক্ত করে আইন অনুযায়ী কঠোর বিচারের দাবি করেন।

বক্তারা আরো বলেন সারাদেশে ঘৃণ্য সাম্প্রদায়িক হামলা রুখে দিতে প্রগতিশীল ও মুক্তিযুদ্ধের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে।

সমাবেশে প্রতিবাদী সংগীত পরিবেশন করেন উদীচীর সাংস্কৃতিক সম্পাদক লুৎফুন নাহার লতা, কবিতা আবৃত্তি করেন জেলা উদীচীর সহ-সভাপতি হোসনে আরা খানম ও আবৃত্তি চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.