ChannelPadma Privacy Policy

ফরিদপুরে যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুরে যুবককে কুপিয়ে হত্যা
CHANNEL PADMA bd 2022

ফরিদপুরে যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুর শহরের বায়তুল আমানে সবুজ মিয়া (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার দিবাগত (০৪ জুলাই) রাত পৌনে ১২ টার দিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সবুজ শহরের বায়তুল আমান মহল্লার শহিদুল্লাহর বড় ছেলে। সে ফ্লেক্সিলোডের ব্যবসা করতো।

রাতে মোটরসাইকেলে সবুজ বাড়ি ফেরার পথে বায়তুল আমান ঈদগাহ পৌছামাত্রই ধাঁরালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

গুরুতর আহতবস্থায় তাকে দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ২৫ তম ব্যাচের ইন্টার্নি চিকিৎসক ডা. মিজান জানান, রাত ১১টার দিকে সবুজকে মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। তার বা হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলো ধারালো কোপের আঘাতে।

এছাড়া তার মাথা ও ডান হাত সহ সারা শরীরে ধারালো কোপের চিহ্ন ছিলো।

তিনি জানান, আহত সবুজকে অপারেশন থিয়েটারে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পাঠানোর প্রস্তুতি চলছিলো। কিন্তু এরই মাঝে রাত ১১টা ৪০ মিনিটের দিকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মো. আব্দুল জলিল জানান, রাতে বায়তুল আমান এলাকায় সন্ত্রাসীরা সবুজকে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তিনি সহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার হাসপাতালে যান।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছেনা। জড়িতদের ব্যাপারে তথ্য সংগ্রহ করছে। সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.