ChannelPadma Privacy Policy

ঈদের দিনে বৃদ্ধকে হত্যা : মাদক ব্যবসায়ী তাসিন গ্রেপ্তার

ঈদের দিনে বৃদ্ধকে হত্যা : মাদক ব্যবসায়ী তাসিন গ্রেপ্তার
CHANNEL PADMA bd 2022

বৃদ্ধকে হত্যা : মাদক ব্যবসায়ী তাসিন গ্রেপ্তার

ঈদের দিনে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর মোড়ে ছুরিকাঘাতে আইনউদ্দিন মোল্যাকে (৭৫) হত্যার ঘটনায় জড়িত মাদক ব্যবসায়ী তাসিন তালুকদার (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। তাসিন তালুকদার শহরের পূর্ব খাবাসপুর মহল্লার মিন্টু তালুকদারের ছেলে

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে ফরিদপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো: জামাল পাশা।

অতিরিক্ত পুলিশ সুপার মো: জামাল পাশা জানান, ঈদের দিন রোববার (১০ জুলাই) দুপুর ১টার দিকে শহরের পূর্ব খাবাসপুর মোড়ে বন্ধ থাকা জয় বিজয় হোটেলের সামনে দাড়িয়ে মোবাইল দেখছিল তাসিন।

এসময় বাসা থেকে বের হওয়ার সময় তাসিনের পায়ের সাথে নিহত আইনউদ্দিনের ছেলে বিজয়ের ধাক্কা লাগে। বিষয়টি নিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়।

এক পর্যায়ে দুইজনের মাঝে কলার ধরা ধরি হয়। ওই সময় তাসকিন সেখান থেকে চলে গিয়ে কিছুক্ষন পর আবার ফেরত আসে। তখন বিজয়ের পিতা আইনউদ্দিন মোল্লা বিজয় ও তাসিনের মধ্যকার বিবাদ মিটিয়ে দেয়ার জন্য তাসিনের মাথায় হাত বুলিয়ে দেয়।

এসময় বৃদ্ধ আইনউদ্দিন মোল্লার বুকের মাঝখানে ছুরি/লোহা জাতীয় অস্ত্র দ্বারা আঘাত করে তাসিন।

দ্রুত আইনউদ্দিন মোল্যাকে মুমূর্ষু অবস্থায় ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করেন।

সেখানে নিয়ে গেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিতসক পরীক্ষা নীরিক্ষা শেষে আইনউদ্দিন মোল্লাকে মৃত ঘোষনা করেন।

ঈদের দিনে বৃদ্ধকে হত্যা : মাদক ব্যবসায়ী তাসিন গ্রেপ্তার

তিনি আরো জানান, নিহত আইনউদ্দিন মোল্যা একজন কৃষক ছিলেন। তার গ্রামের বাড়ি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কোন্দারদিয়া গ্রামে। স্ত্রী, পাঁচ ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে তার।

এদের মধ্যে জয় (২৪) ও বিজয় (২১) নামে তার দুই ছেলে পূর্ব খাবাসপুর মোড়ের পাশে একটি হোটেলের দোকান করেন। তিনি ফরিদপুর শহরে তার ছেলেদের সাথে থাকতেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত দেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে এবং ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে প্রেরন করে। পরবর্তীতে কোতয়ালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে হত্যাকান্ডে জড়িত তাসিন তালুকদারকে সোমবার দিবাগত রাতে শহরের খাবাসপুর এলাকা থেকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, হত্যার ঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং- ৩৭, তারিখ-১২-০৭-২০২২, ধারা-৩০২ পেনাল কোড।

এছাড়াও তাসিনের বিরুদ্ধে কোতয়ালী থানায় একাধিক মামলা রয়েছে। মামলা নং-৮৭, ২৪ অক্টোবর, ২০২১, ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড, মামলা নং-৭৮, ২৮ জানুয়ারি, ২০২০, ধারা-৩৬(১) সারণির ১০ (ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, মামলা নং-৬৫, ২৯ সেপ্টেম্বর, ২০১৯; ধারা-৩৬(১) সারণির ১০ (ক)/৪০ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮;।

ঈদের দিনে বৃদ্ধকে হত্যা : মাদক ব্যবসায়ী তাসিন গ্রেপ্তার

Related Articles

Leave a Reply

Your email address will not be published.