ChannelPadma Privacy Policy

ভাঙ্গায় পৃথক সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

ভাঙ্গায় পৃথক সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক
CHANNEL PADMA bd 2022

ভাঙ্গায় পৃথক সংঘর্ষ-আহত অর্ধ শতাধিক

ফরিদপুরের ভাঙ্গায় একই দিনে চার ইউনিয়নে পৃথক পৃথক সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সকাল থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত দফায় দফায় চলা এ সংঘর্ষে বসতবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়।

হামলায় নারীসহ অর্ধ শতাধিক ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে উপজেলার তুজারপুর ইউনিয়নের তুজারপুর, হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ, ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী ও কালামৃধা ইউনিয়নের কালামৃধা গ্রামবাসী তুচ্ছ ঘটনার জেরে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় একে উপরের উপর ঢাল, সরকি, রামদা প্রভৃতি দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে। দফায় দফায় চলা সংঘর্ষে উভয় পক্ষের নারী-পুরুষসহ অর্ধ শতাধিক ব্যক্তি আহত হয়।

এ সময় বসতবাড়ি ও ব্যাবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট চালানো হয় বলে অভিযোগ রয়েছে। সংঘর্ষে আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলগুলোতে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় বিভিন্ন এলাকা থেকে অপ্রীতিকর ঘটনার সাথে জড়িত সন্দেহে ১৭ জনকে আটক করা হয়।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন, তুজারপুর গ্রামের সংঘর্ষরত এলাকায় পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবু তাহেরের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এছাড়া অন্যান্য এলাকায় পরিস্থিতি সামাল দিতে জেলার দাঙ্গা পুলিশ ও স্থানীয় পুলিশের একাধিক টিম কাজ করে।

ভাঙ্গায় পৃথক সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

Related Articles

Leave a Reply

Your email address will not be published.