ChannelPadma Privacy Policy

মধুখালীর তিন ইউপিতেই নৌকার ভরাডুবি

মধুখালীর তিন ইউপিতেই নৌকার ভরাডুবি
CHANNEL PADMA bd 2022

মধুখালীর তিন ইউপিতেই নৌকার ভরাডুবি :

ফরিদপুরের মধুখালী উপজেলায় তিনটি ইউনিয়নে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনটি ইউনিয়নেই চেয়ারম্যান পদে নৌকা মনোনিত প্রার্থীর ভরাডুবি হয়েছে। ইউনিয়ন তিনটি হলো-আড়পাড়া, ডুমাইন ও মেগচামী।

কোনোধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলে। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

উপজেলার আড়পাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাদিকুর রহমান সাজ্জাদ (মোটরসাইকেল প্রতীক) নিয়ে ২৭৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: বদরুজ্জামান বাবু (ঘোড়া প্রতিক) নিয়ে পেয়েছেন ২২৬৭ ভোট। এছাড়া নৌকা প্রতিক নিয়ে আরমান হোসেন বাবু পেয়েছেন ২২১ ভোট।

আড়পাড়া ইউনিয়নে মোট ভোটার ১০হাজার ৩শ ৮১ জন। চেয়ারম্যান পদে ৯জন, মহিলা সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

অপরদিকে উপজেলার ডুমাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শাহ আসাদুজ্জামান তপন (আনারস প্রতীক) নিয়ে ৩৮৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকার মনোনীত প্রার্থী খুরশীদ আলম মাসুম পেয়েছেন ৩২৩৬ ভোট।

ডুমাইন ইউনিয়নে মোট ভোটার ৯হাজার ৪৯ জন। চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

অন্যদিকে একই উপজেলার মেগচামী ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. সাব্বির উদ্দিন শেখ (চশমা প্রতীক) নিয়ে ৪৪৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকার মনোনীত প্রার্থী মো. হাসান আলী খাঁন পেয়েছেন ২৬২৮ ভোট।

মেগচামী ইউনিয়নের মোট ভোটার ১১হাজার ৬শ ১৪ জন, এই ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১জন এবং সাধারন সদস্য পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

এছাড়া মধুখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে কবির মন্ডল (পাঞ্জাবি প্রতিক) নিয়ে ৮৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি গোলাম মোস্তফা (পানির বোতল) প্রতিক নিয়ে পেয়েছেন ৫২৯ ভোট।

বুধবার (২৭ জুলাই) ফরিদপুরের মধুখালী উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ ও পৌরসভার একটি ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।

মধুখালীর তিন ইউপিতেই নৌকার ভরাডুবি :

মধুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা এবিএম আফজাল হোসেন জানান, মধুখালী উপজেলার ৩টি ইউনিয়ন ও পৌরসভার একটি ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে।

তিনি আরো জানান, আড়পাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাদিকুর রহমান সাজ্জাদ (মোটরসাইকেল প্রতীক) নিয়ে ২৭৬২ ভোট পেয়ে, ডুমাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শাহ আসাদুজ্জামান তপন (আনারস প্রতীক) নিয়ে ৩৮৫১ ভোট পেয়ে এবং মেগচামী ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. সাব্বির উদ্দিন শেখ (চশমা প্রতীক) নিয়ে ৪৪৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া মধুখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে কবির মন্ডল (পাঞ্জাবি প্রতিক) নিয়ে ৮৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কর্মকর্তা এবিএম আফজাল হোসেন আরো জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার, গোয়েন্দা সংস্থার সদস্যরা সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিয়োজিত ছিলেন।

মধুখালীর তিন ইউপিতেই নৌকার ভরাডুবি :

Related Articles

Leave a Reply

Your email address will not be published.