ChannelPadma Privacy Policy

সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘর নিয়ে চাঁদাবাজি, ভাইস চেয়ারম্যানের স্বামী গ্রেপ্তার

সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘর নিয়ে চাঁদাবাজি, ভাইস চেয়ারম্যানের স্বামী গ্রেপ্তার
CHANNEL PADMA bd 2022

সালথায় আশ্রয়ন প্রকল্পের ঘর নিয়ে চাঁদাবাজি, ভাইস চেয়ারম্যানের স্বামী গ্রেপ্তার : ফরিদপুরের সালথা উপজেলায় এক ভিক্ষুককে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে চাঁদাবাজির অভিযোগে হায়দার মোল্যা (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) দিবাগত রাতে সালথা থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হায়দার মোল্যা সালথা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমের স্বামী বলে জানা যায়।

অভিযোগ রয়েছে, আব্দুর রহমান নামের এক ভিক্ষুককে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর পাইয়ে দেওয়ার কথা বলে ২৫ হাজার ৫’শ টাকা নেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী হায়দার মোল্যা।

পরে সেই টাকা চাইতে গেলে ওই ভিক্ষুককে বিভিন্ন সময়ে হুমকি-ধামকি দিয়ে আসছে সালথা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমের স্বামী হায়দার মোল্যা ও রুপা বেগমের ভাই মোকাদ্দেস মাতুব্বর।

এছাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমও বিভিন্ন লোকজন দিয়ে হুমকি ধামকি দিচ্ছেন বলেও অভিযোগ করেছে ভুক্তভোগী ভিক্ষুকের পরিবারের সদস্যরা।

এঘটনায় সালথা থানায় সোমবার (১৫ আগস্ট) সন্ধ্যায় চাঁদাবাজি ও হুমকি ধামকির অভিযোগ এনে একটি এজাহার দায়ের করেন ভিক্ষুক আব্দুর রহমান।

এজাহারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগমের স্বামী হায়দার মোল্যা ও তার ভাই মোকাদ্দেস মাতুব্বরকে আসামি করা হয়। এজাহার দায়েরের প্রেক্ষিতে হায়দার মোল্যাকে গ্রেপ্তার করে সালথা থানা পুলিশ।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার কুমারপট্টি এলাকার আব্দুর রহমান নামের এক ভিক্ষুকের কাছ থেকে প্রধানমন্ত্রীর ঘর পাইয়ে দেওয়ার কথা বলে টাকা নেওয়া ও তাকে হুমকি ধামকি দেওয়ার অভিযোগে সালথা থানায় একটি এজাহার দায়ের করেন ওই ভিক্ষুক।

পরে এজাহার দায়েরের প্রেক্ষিতে হায়দার মোল্যা নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এব্যাপারে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.