ChannelPadma Privacy Policy

২৪ ঘন্টায় ২৪ লাখ ৪ হাজার ৬শ ৪০ টাকা টোল আদায়

২৪ ঘন্টায় ২৪ লাখ ৪ হাজার ৬শ ৪০ টাকা টোল আদায়
CHANNEL PADMA bd 2022

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়ে) গত ২৪ ঘন্টায় ২৪ লাখ ৪ হাজার ৬শ ৪০ টাকা টোল আদায় করা হয়েছে। ২৪ ঘন্টায় ছোট বড় ১৫ হাজার ৬শ ৫০টি যানবাহন পারাপার হয়

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বগাইল নামক স্থানে অবস্থিত টোল প্লাজায় শুক্রবার (০১ জুলাই) দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে দেশের প্রথম এক্সপ্রেসওয়ের টোল আদায় শুরু হয়।

মোট ৮টি বুথে টোল আদায় করা হয়। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বুথ আরো বাড়ানো হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

গতকাল শুক্রবার সকাল থেকেই টোল প্লাজায় গাড়ীর দীর্ঘ লাইন পড়ে। তবে আজ শনিবার (০২ জুলাই) স্বাভাবিক হয়েছে যানবাহন পারাপার।

বগাইল টোল প্লাজার ব্যবস্থাপক মো: ফারুক হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়ে) গত ২৪ ঘন্টায় ২৪ লাখ ৪ হাজার ৬শ ৪০ টাকা টোল আদায় করা হয়েছে। ২৪ ঘন্টায় ছোট বড় ১৫ হাজার ৬শ ৫০টি যানবাহন পারাপার হয়।

তিনি আরো বলেন, প্রথম দিন শুক্রবার টোল প্লাজায় কিছুটা যানজটের সৃষ্টি হয়। কিন্তু আজ শনিবার যানবাহন পারাপার স্বাভাবিক রয়েছে। এছাড়া পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যাতে টোল প্লাজায় যানবাহন পারাপার সমস্যা না হয় সেকারনে আরো বুথ বাড়ানোর জন্য উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

তিনি আরো বলেন, ৮টি বুথের মধ্যে ঢাকা থেকে আসা যানবাহনের জন্য ৪টি এবং ঢাকাগামী যানবাহনের জন্য ৪টি বুথ চালু রয়েছে। এছাড়া আরো ৪টি বুথ চালু করা হবে। এছাড়া পুলিয়া ও মালিগ্রামে আরো ৪টি বুথ পর্যায়ক্রমে চালু করা হবে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হামিদউদ্দিন আহমেদ জানান, হাইওয়ে থানার সদস্যরা টোল এলাকায় কর্মরত রয়েছে। যানবাহন পারাপার স্বাভাবিক রয়েছে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published.