বুধবার, ২৫ মে ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

র‌্যাবের ভুয়া পরিচয় দিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় র‌্যাবের ভুয়া পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে সাড়ে তিন লাখ ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। রোববার উপজেলার কৈডুবি সদরদী এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে। যে ব্যক্তির কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে, তাঁর নাম নুর-আলম। তিনি ভাঙ্গা উপজেলার ঘাড়ুয়া ইউনিয়নের মক্রমপুট্টি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বেলা ১১টার দিকে নুর-আলম ভাঙ্গা বাজারে অবস্থিত ইসলামী ব্যাংক থেকে সিঙ্গাপুরপ্রবাসী সিরাজুল ইসলামের পাঠানো সাড়ে তিন লাখ টাকা উত্তোলন করে অটোরিকশায় করে বাড়ির পথে রওনা হন। কৈডুবি সদরদী এলাকায় সাহানা ফকিরের বাড়ি সামনে পৌঁছালে একদল লোক অটোরিকশা থামিয়ে নুর-আলমকে আটক করে ব্যক্তিগত গাড়িতে তুলে নিয়ে যান। পরে অস্ত্রের মুখে জিম্মি করে তাঁর কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেন। পরে তাঁকে ১০০ টাকা দিয়ে মাদারীপুরের রাজৈর থানা এলাকায় নামিয়ে দেন।

নুর-আলম বলেন, সিঙ্গাপুরপ্রবাসী সিরাজুল ইসলাম তাঁর ব্যবসায়ী অংশীদার। সিরাজুল সিঙ্গাপুর থেকে সাড়ে তিন লাখ টাকা পাঠান। তিনি ভাঙ্গার ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে একটি অটোরিকশায় বাড়ি যাওয়ার সময় একটি ব্যক্তিগত গাড়ি তাঁর পথ রোধ করে। এ সময় কয়েকজন র‌্যাবের ভুয়া পরিচয় দিয়ে হাতকড়া পরিয়ে অস্ত্রের মুখে তাঁকে জিম্মি করে ব্যক্তিগত গাড়িতে (ঢাকা মেট্রো- ২৩-৪৯৩৮) তোলেন। পরে তাঁকে মারধর করে সব টাকা ছিনিয়ে নিয়ে রাজৈর এলাকায় তাঁর ফোনের সিম কার্ড রেখে নামিয়ে দেওয়া হয়। তাদের গায়ে কালো পোশাক ও মাথায় কাপড় বাঁধা ছিল। তাদের কাছে বন্দুক, লাঠি ও ওয়াকিটকি ছিল।

এ ঘটনায় ভুক্তভোগী নুর-আলম ভাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছেন। ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) শফিউল আলম বলেন, মহাসড়কের ওপর র‌্যাবের পোশাকধারী লোকের মাধ্যমে ছিনতাইয়ের একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর