মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪২ অপরাহ্ন

মাদ্রাসা থেকে বাড়ি ফেরা হলোনা সিয়ামের

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২

ফরিদপুরের মধুখালীতে মোটর সাইকেল চাপায় সিয়াম (৮) নামের এক শিশু নিহত হয়েছে। সিয়াম শাহ হাবিব আলিম মাদ্রাসার ২য় শ্রেণিতে পড়ালেখা করতো। বুধবার (২৩ মার্চ) দুপুরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

সিয়াম উপজেলার গাজনা ইউনিয়নের বড়াইল গ্রামের মোঃ দাউদ মোল্যার ছেলে। পরিবারের সাথে মধুখালী পৌরসভার পরিক্ষিতপুর গ্রামে বর্তমানে বসবাস করতো সিয়াম।

জানা যায়, শাহ হাবিব আলিম মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র মোঃ সিয়াম (৮) মাদ্রাসা থেকে বের হয়ে হয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এসময় ঢাকা-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা দ্রুত সিয়ামকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সিয়ামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে পথিমধ্যে সিয়াম মারা যায়।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান, দূর্ঘটনায় এক শিশুর মৃত্যুর সংবাদ পেয়েছি। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর