বুধবার, ২৫ মে ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন

মোটরসাইকেল দূর্ঘটনায় মারা গেলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২

ফরিদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাজিউর রহমান রাজিব (৪২)। বুধবার (২৩ মার্চ) দুপুর ১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাজিউর রহমান ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা এটিএম নাসিরুদ্দিনের ছেলে। রাজিউর রহমান বিবাহিত ও তার সাড়ে তিন বছর ও এক বছর বয়সী দুটি ছেলে সন্তান রয়েছে। তিনি গোপালপুর বাজারে অবস্থিত ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবক লীগের সদস্য তারিকুল ইসলাম জানান, গত ২২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টার দিতে পাশের গোপালগঞ্জের শ্বশুড় বাড়িতে বেড়ানো শেষ করে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন রাজিউর। মুকসুদপুর বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের চাপায় গুরুতর আহত হন তিনি।

এলাকাবাসী তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। তার শারিরীক অবস্থার অবনতি হলে পরের দিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ২৭ দিন মৃত্যুর সাথে লড়ে বুধবার মারা যান তিনি।

মৃতের পরিবার সুত্রে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার রাজিউরের মৃত দেহ গ্রামের বাড়িতে এনে সকাল ৯টার দিকে কাঞ্চন একাডেমি মাঠে জানাজা শেষে কামারগ্রাম কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর