সোমবার, ৩০ অগাস্ট ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

পরিবারের সঙ্গে ঈদ করা হলো না স্কুলশিক্ষিকার

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

সাভারে ময়লার গাড়ির নিচে চাপা পড়ে মিরা আরফিম (৩৫) নামে মোটরসাইকেল আরোহী এক স্কুলশিক্ষিকা নিহত হয়েছেন। বুধবার (১২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সালেহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিরা আরফিম কুষ্টিয়ার খোকসা থানার মাসুরিয়া গ্রামের ইউসুফ শেখের মেয়ে। তিনি ঈদের ছুটিতে ভাইয়ের সঙ্গে নিজ বাড়ি কুষ্টিয়া যাচ্ছিলেন। মিরা আরফিম মিরপুরে কম্বাইন স্কুল অ্যান্ড কলেজে শিক্ষকতা করতেন। তবে তার ভাইয়ের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদের ছুটিতে দুপুরে মিরপুর থেকে ভাইয়ের মোটরসাইকেলে করে নিজ বাড়ি কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হন মিরা আরফিম। তারা সাভারের সালেহপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি তাদের চাপা দেয়। এ সময় আশঙ্কাজনক অবস্থায় মিরাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই গুরুতর আহত না হলেও জখম হয়েছেন।

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর