মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন

রমজানে অসহায়দের মাঝে মাসব্যাপী যুবলীগের খাবার বিতরণ

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

বাংলাদেশ আওয়ামী যুবলীগ পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়দের মাঝে মাসব্যাপী খাবার বিতরণ করেছে। এরই অংশ হিসেবে মঙ্গলবার (১১ মে) ২৮তম রমজানে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রায় এক হাজার অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এই খাবার বিতরণ করা হয়।

করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ কর্মহীন, ছিন্নমূল, অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। খাদ্য সহায়তা, ফ্রি চিকিৎসা থেকে লাশ দাফন করা পর্যন্ত সব কাজের সঙ্গে যুবলীগ নেতা-কর্মীরা সম্পৃক্ত রয়েছেন। করোনা মহামারি ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধানও কেটে দিয়েছে যুবলীগ।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।

এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, জহির উদ্দিন খসরু, অ্যাড. শামিম আল সাইফুল সোহাগ, মশিউর রহমান, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক সামসুল আলম অনিক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এনআই আহমেদ সৈকত, উপ-ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাসেদুল হাসান সুপ্ত, সহ-সম্পাদক আবদুর রহমান জীবনসহ কেন্দ্রীয় যুবলীগের নেতারা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর