মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

তেলুগু সিনেমায় ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কয়েকটি দক্ষিণী সিনেমায় অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ। তবে পরবর্তীকালে হিন্দি ছবির ওপরেই পুরোপুরি মন দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এবার ফের ক্যাটের মন গেল দক্ষিণী সিনেমায়। জানা যাচ্ছে অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে এই লাস্যময়ীকে।

আপকামিং এই সিনেমায় বিজয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে ক্যাটরিনাকে। পরিচালনা করবেন কোরতালা শিবার। যিনি এর আগে মহেশ বাবু অভিনীত ভারত আনে নেনু পরিচালনা করেছিলেন। সূত্রের খবর, বিজয় এবং ক্যাটরিনা অভিনীত আপকামিং সিনেমাটি প্যান ইন্ডিয়া রিলিজ হতে চলেছে। যদিও এখনও পর্যন্ত কাজ শুরু হয়নি। স্বাভাবিক ভাবেই দুই তারকার ভক্তরা যথেষ্ট উচ্ছ্বসিত এই সিনেমাটিকে ঘিরে।

যদিও বিজয় এবং ক্যাটরিনা দুই তারকার হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। অর্জুন রেড্ডি খ্যাত অভিনেতার খুব শিগগিরই অভিষেক হবে বলিউডে। ‘লাইগার’ সিনেমার মাধ্যমে হিন্দি ফিল্মে অভিষেক হবে তার। বিপরীতে থাকবেন অনন্যা পাণ্ডে। এছাড়া কোরতালা শিবার আরও একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে বিজয়কে।

অন্যদিকে ক্যাটরিনার হাতে রয়েছে ‘পুলিশ ভূত’, ‘টাইগার থ্রি’র মতো সিনেমা। মুক্তির অপেক্ষায় ‘সূর্যবংশী’র মতো বিগ বাজেটের সিনেমা। এছাড়া দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সুন্দরীকে। ‘মেরি ক্রিসমাস’ নামের সিনেমাটি পরিচালনা করবেন ‘বদলাপুর’ খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর