বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

প্রভার আচরণে বিরক্ত সজল!

বিনোদন ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

এবার ঈদে ছোট পর্দায় দেখা যাবে সজল ও প্রভা জুটিকে। ‘জার্মোফোবিয়া’ শিরোনামে নাটকটি রচনা করেছেন আসাদুজ্জামান সোহাগ। পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা। এটি প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে ঈদের পঞ্চম দিন সন্ধ্যা ৬টায়।

নাটকের গল্পে দেখা যাবে, অনিতা (প্রভা) অতি সাবধান মেয়ে। বিশেষ এক ধরনের ফোবিয়া রয়েছে তার। তাই ব্যাগে কসমেটিকসের পরিবর্তে থাকে বিভিন্ন রকমের স্যানিটাইজার, ডিজইনফেকটেন্ট স্প্রে। কেউ তার কাছে আসলে কিংবা গায়ে কোনও স্পর্শ লাগলে স্প্রে করা শুরু করে।

শুধু তাই না, জীবানুমুক্ত থাকার জন্য দিনের মধ্যে বেশ কয়েকবার গোসল করে অনিতা। কেউ তার ব্যবহারের জিনিস ধরলে সেটা আর স্পর্শ করেন না। একদিন রাস্তায় ছিনতাইকারীরা তার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

ব্যাগের চিন্তা না করে ছিনতাইকারীদের হাতের স্পর্শ থেকে রক্ষার জন্য অনিতা ব্যস্ত হয়ে স্প্রে করা শুরু করে। ঘটনার সময় সামনে এসে পড়ে সালমান (সজল)। তাকে দেখে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর সময় অনিতার মোবাইল ফেলে যায়।

সালমান মোবাইল দিতে গেলে অন্যের হাতের স্পর্শ লেগেছে বলে সেটি না নিয়ে দৌড়ে চলে যায় অনিতা। তার এমন আচরণে অবাক হয় সালমান। ঘটনাচক্রে এক সময় বিয়ে হয় তাদের। কিন্তু বাসর রাতেই অনিতার কর্মকাণ্ড দেখে বিরক্ত সালমান।

তার বিছানায় বসা যাবে না, তাকে স্পর্শ করা যাবে না, এক বিছানায় ঘুমানো যাবে না। সালমান তার জন্য ফুল নিয়ে আসলে জীবানু আছে বলে সে ফুল স্পর্শ করে না। ঘরের মধ্যে মাস্ক এবং ফেসশিল্ড পরে থাকে। এসব দেখে রীতিমত বিরক্ত হয়ে ওঠে সালমান। এক পর্যায়ে নিজের বাড়িতে চলে যায় অনিতা। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর