বুধবার, ২৫ মে ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

ছেলের প্রেমিকার কারণে বিড়ম্বনায় জ্যাকি শ্রফ

বিনোদন ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

টাইগার শ্রফের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছেন দিশা পাটানি। আর এজন্য সম্প্রতি অভিনেতার বাবা জ্যাকি শ্রফকে পড়তে হলো বিড়ম্বনায়। ঘটনার সূত্র সালমান খানের ‘রাধে’ সিনেমার শুটিং থেকে।

ঈদে মুক্তি পাচ্ছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এই সিনেমায় দিশার ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন জ্যাকি শ্রফ। শুটিংয়ের সময় ছেলের প্রেমিকার মুখ থেকে ‘ভাই’ ডাক বেশ বিড়ম্বনায় ফেলে অভিনেতাকে।

শুটিং সেটে দিশা ভেবে পাচ্ছিলেন না জ্যাকি শ্রফকে কী বলে সম্বোধন করবেন। স্যার, আঙ্কেল নাকি অন্যকিছু। ভারতের সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘দুটো মানুষ যখন কথা বলেন তখন নাম ধরে বা কিছু সম্বোধন না করলেও চলে। কিন্তু আমার মনে আছে দিশা আমায় স্যার বলেই ডেকেছে বেশ কয়েকবার।’

তিনি আরও বলেন, ‘আঙ্কেল শুনতে অদ্ভুত মনে হয়। যে সম্বোধন করছে তার বাবার ভাইয়ের মতো নিজেকে মনে হয়। সেটা তো সম্ভব নয়। দুজনের পরিবার তো আলাদা।’

টাইগার ও দিশার সম্পর্ক নিয়ে বলিউডে ধোঁয়াশা ছিল সবসময়। সবাই বিষয়টি জানলেও কখনও সরসারি স্বীকার করেননি এই তারকা জুটি। কিন্তু সামাজিক মাধ্যমে তাদের বিদেশে ভ্রমণের ছবি প্রায় আলোচনার তৈরি করে।

উল্লেখ্য, ‘রাধে’ পরিচালনা করেছেন প্রভু দেবা। সিনেমায় সালমান খানের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। খলনায়ক চরিত্রে দেখা যাবে রণদীপ হুদাকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, সুধাংশু পাণ্ডে, গৌতম গুলাটি, দর্শন জারিওয়ালা প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর