মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

নারীসহ স্থানীয়দের হাতে আটক চিকিৎসক

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ২৪ মে, ২০২১

দিনাজপুর মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ জিল্লুর রহমান সুমনকে পরকীয়া প্রেমিকসহ আটক করেছে স্থানীয়রা। রোববার (২৩ মে) রাতে তাকে আটক করা হয়।

সোমবার (২৪ মে) আটকের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। তবে আটকের পর চিকিৎসক সুমন তার প্রেমিকাকে বিয়ে করতে রাজি হয়েছেন।

জানা যায়, স্ত্রী থাকার পরও এক তরুণীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন জিল্লুর রহমান। এর আগে তিনি তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় রাত কাটিয়েছেন। জিল্লুর রহমান সুমনের বাসা ঠাকুরগাঁও শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকায়।

ভাইরাল ভিডিওটিতে তরুণী (২১) জানান, দীর্ঘদিন ধরেই চিকিৎসক সুমনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। স্ত্রীর পরিচয় গোপন রেখে তার সঙ্গে প্রেমের সম্পর্ক করেন চিকিৎসক। এরপর স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে বিভিন্ন আবাসিক হোটেলসহ ভাড়া বাড়িতে থেকেছেন তারা।

ভিডিওতে চিকিৎসক সুমন বিষয়টি স্বীকার করে বলেন, আমি বিয়ে করতে রাজি রয়েছি। তবে এর আগে এফিডেভিট করা হয়েছিল। তবে চিকিৎসক জিল্লুর রহমানের মুঠোফোনে ফোন করা হলে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার বলেন, চিকিৎসককে নারীসহ আটকের বিষয়টি শুনেছি। তাদের প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। এ বিষয়ে আমাদের কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর