বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

লইস্কা বিলে ট্রলারডুবি: ‘আর কেউ নিখোঁজ নেই’

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লইস্কা বিলে বালুবাহী ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় আর কেউ নিখোঁজ নেই বলে জানিয়েছে জেলা প্রশাসন।

এ ঘটনায় করা তদন্ত কমিটির প্রধান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুহুল আমিন রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে এ কথা জানান।

তিনি বলেন, ‘ট্রলারের যাত্রীদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল ৪০ যাত্রী নিখোঁজ। তবে এ ঘটনার ৪৭ ঘণ্টা পার হয়ে গেলেও কেউ তার স্বজন নিখোঁজ রয়েছে, এমন দাবি করেনি।’

লইস্কা বিলে শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ট্রলারডুবির ঘটনা ঘটে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জানান, ট্রলারটির ৭০ জন যাত্রীর মধ্যে ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় উদ্ধার হয়েছে ১৩ জন। পরে এলাকার লোকজনের কাছ থেকে পাওয়া তথ্য ও তদন্ত সাপেক্ষে জানা যায়, অনেকেই নিজেদের মতো বাড়ি চলে গেছেন। তাই তাদের সন্ধান পাওয়া যায়নি।

এর আগে রোববার বেলা ১টার দিকে তিনি জানান, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) উপস্থিতিতে সকাল থেকে ট্রলারটি উদ্ধারের কাজ শুরু হয়। দুপুর সাড়ে ১২টার দিকে টেনে তোলা হয় এটিকে। ট্রলারে কোনো মরদেহ পাওয়া যায়নি।

ট্রলার টেনে তোলার পর উদ্ধারকাজ সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোজাম্মেল হক জানান, ট্রলারডুবির ঘটনায় সাতজনের নামে একটি মামলা করা হয়েছে। তাদের মধ্যে বালুবাহী ট্রলারের চালকসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর