বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু মেডিকেলে করোনা ও উপসর্গ নিয়ে আরো ৮ জনের মৃত্যু

সঞ্জয় রায়, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (করোনা ডেডিকেটেড হাসপাতাল) গত ২৪ ঘন্টায় আরো ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ২ জন করোনা পজিটিভ ছিল এবং ৬ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন।

মারা যাওয়া ব্যক্তিরা ফরিদপুর জেলার বাসিন্দা ৩ জন, রাজবাড়ী জেলার বাসিন্দা ৩ জন, মাগুরা জেলার বাসিন্দা একজন এবং মাদারীপুর জেলার বাসিন্দা একজন।

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা ডেডিকেটেড এই হাসপাতালে আরো ৮ জন রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জন করোনা পজিটিভ ছিল এবং ৬ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন।

হাসপাতালের পরিচালক আরো জানান, বর্তমানে ফরিদপুরের এই করোনা ডেডিকেটেড হাসপাতালে ১০৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে ১৬ জন রয়েছে আইসিইউতে। গত ২৪ ঘন্টায় নতুন ভর্তি হয়েছেন ২৩জন রোগী।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, গত ২৪ ঘটায় ফরিদপুর পিসিআর ল্যাবে ২৪৬ জনের নমুনা পরীক্ষার করে শনাক্ত হয়েছে ৪৪ জন।

তিনি আরো জানান, ফরিদপুর জেলায় এ পর্যন্ত ২০ হাজার ৬৮৪ জনের করোনা সনাক্ত হয়েছে। সরকারী হিসাবে এ পর্যন্ত করোনায় ৫০২ জনের মত্যু হয়েছে।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর