বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন

নিখোঁজের সাত দিন পর মিলল শিক্ষকের মৃতদেহ

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

ফরিদপুরে পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হওয়া দুই শিক্ষকের মধ্যে শরীয়তপুরের জাজিরা এলাকায় পদ্মা সেতুর নিকট এক শিক্ষকের মৃতদেহ পাওয়া গেছে। তবে নিখোঁজ অপর শিক্ষকের সন্ধান এখন পর্যন্ত পাওয়া যায়নি।

বুধবার (০১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মা সেতুর ৩৩ নম্বর পিলারের কাছে নাওডুবি গ্রামে পদ্মা নদীর পাড় থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

যে শিক্ষকের মৃতদেহটি উদ্ধার করা হয়েছে তাঁর নাম আজমল হোসেন শেখ (৪২)। তিনি ফরিদপুর শহরের সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের সহকারি শিক্ষক ছিলেন। আজমল শহরের গোয়ালচামট মহল্লার এক নম্বর সড়কে বসবাস করেন। তার বাবার নাম মৃত সেকেন শেখ।

আজমল বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা। তার স্ত্রীর নাম আফরোজা বেগম। মেয়ে আফ্রিন (১৭) উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী। ছেলে আরাফ হোসেন (৮)। পিটিআই সংলংগ্ন পরীক্ষণ বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, মৃতের প্যান্টের পকেটে থাকা জাতীয় আইডি কার্ড দেখে তার পরিচয় সনাক্ত করা হয়েছে।

ওসি আরও বলেন, মৃতদেহটি ময়না তদন্ত ছাড়াই মৃতের পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে। তিনি বলেন, ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল তাকে নিশ্চিত করেছেন আজমল নৌকা ডুবির শিকার হয়েছিলেন।

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট (বুধবার) বিকেল সাড়ে ৫টার দিকে দুর্ঘটনার শিকার হয়ে ট্রলারটি ডুবে যায়। ওই ট্রলারে ১৪ জন শিক্ষক ও ট্রলারে মাঝিসহ মোট ১৫ জন ছিলেন। এর মধ্যে ১২জন শিক্ষক ও মাঝিসহ ১৩ জনকে উদ্ধার করা সম্ভব হলেও ওই দুই শিক্ষক পানির স্রোতে ভেসে যায়।

ট্রলার ডুবির ঘটনার সাতদিন পর নিখোঁজ শিক্ষক আজমলের মৃতদেহ উদ্ধার হলেও এখনও নিখোঁজ রয়েছেন শিক্ষক আলমগীর হোসেন (৪০)। তিনি ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারি শিক্ষক।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম শিক্ষক আজমলের মৃতদেহ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত নিখোঁজ আরেক শিক্ষকের কোন সন্ধান পাওয়া যায়নি।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর