বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

শত্রু-মিত্র চিনেছি: পরীমনি

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

মাদক আইনে গ্রেপ্তার হওয়ার ২৭ দিন পর কারামুক্ত হয়ে বাসায় ফিরেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। নিচ্ছেন বিশ্রাম। জানালেন, হাতে মেহেদি রাঙানো ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার কারণও।

পরীমনি বুধবার সন্ধ্যায় বলেন, ‘আমি আসলে কাল (মঙ্গলবার) সারা রাত ঘুমাইনি। গাজীপুর থেকে এলাম। এখন একটু বিশ্রাম নিতে চাই। আপনাদের সঙ্গে তো কথা বলতেই হবে। পরে কথা বলি।’

গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে মাদকদ্রব্যসহ আটক করে র‌্যাবের একটি দল। পরের দিন এই অভিনেত্রীকে গ্রেপ্তারের কারণ জানানোর পাশাপাশি তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করে বাহিনীটি। এই মামলায় তিন দফায় সাত দিনের রিমান্ড শেষে গাজীপুরে কাশিমপুর কারাগারে পাঠানো হয় পরীমনিকে।

এই মামলায় পরীমনিকে মঙ্গলবার জামিন দেয় আদালত। জামিন আদেশ কারা কর্তৃপক্ষের হাতে পৌঁছানোর পর বুধবার সকালে মুক্তি মেলে তার।

কারাগার থেকে বের হয়েই ভক্তদের উদ্দেশে হাত নাড়েন পরীমনি। এ সময় তার হাতে দেখা যায় মেহেদি রাঙানো ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা।

সংবাদমাধ্যমকে বিকেলে এ লেখার কারণও জানালেন পরীমনি। বলেন, ‘‘আমি চিনতে পেরেছি কারা আমার শত্রু, কারা মিত্র। যারা দুমুখো সাপ তাদের বলেছি ‘ডোন্ট লাভ মি বিচ’।”

তিনি আরও বলেন, ‘অবশ্যই আমি তাদের চিনেছি। তারা যেদিন বিপদে পড়বে বুঝবে। যাদের নিয়ে গলায় গলায় থাকা, এক প্লেটে খাওয়া, কই তারা? আমি চলে এসেছি। তারা এখন আবার ওয়েলকাম বলছে।’

পরীমনি জানান, ২৭টি দিন ছিল দুঃস্বপ্নের মতো। তবে সবকিছু কাটিয়ে দ্রুতই কাজে ফিরতে চান তিনি।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর