বুধবার, ২৫ মে ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

ফরিদপুরে দুই সাংবাদিকের মোটর সাইকেল চুরি

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা ভোরের কাগজ-এর প্রতিনিধি কবীর হোসেনের মোটর সাইকেলটি চুরি হয়ে গেছে। শুক্রবার (১৮ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলা সদরে আলফাডাঙ্গা হাসপাতালের সংলগ্ন বাড়ির দরজার সামনে থেকে মোটরসাইকেল চুরি হয়েছে। এ ব্যাপারে আলফাডাঙ্গা থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

সাংবাদিক কবির হোসেন আলফাডাঙ্গা প্রেসক্লাবের অন্যতম সদস্য, ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি ও উপজেলা ক্যাবের সভাপতি। তার ব্যবহৃত লাল রংয়ের বাজাজ ১০০ সিসির ডিসকভার গাড়ি চুরি হয়েছে।

কবির হোসেন বলেন, শুক্রবার সকাল ৮ টায় দিকে পৌর বাজার গিয়ে মাছ ও তরিতরকারি কিনে বাড়ির সামনে মোটর সাইকেলটি ঘাড় লক করে বাড়ির ভিতরে গিয়ে বিশ্রাম নেয়। বিকেলে বাড়ি থেকে বের হওয়ার সময় দেখতে পান গাড়িটি নেই। পরে বিষয়টি আলফাডাঙ্গা থানায় জানানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা আলফাডাঙ্গা থানার উপ পরিদর্শক (এস আই) জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনো চোর শনাক্ত করতে পারেনি।

এর আগে গত ৫ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে শহরের আলীপুর মহল্লায় অবস্থিত বাসা থেকে ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি শেখ মফিজুর রহমান শিপনের সিটি ১০০ সিসি বাজাজ নামের মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত গাড়িটি উদ্ধার করা সম্ভব হয়নি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর