বুধবার, ২৫ মে ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

কলেজে মিটিং চলাকালীন সময়ে দুই শিক্ষকের মারামারি

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২

ফরিদপুরের নগরকান্দায় কলেজের দুই শিক্ষকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত এক শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২০ মার্চ) দুপুরে উপজেলার মনোহরপুর এম এ শাকুর মহিলা কলেজে এ ঘটনা ঘটে। দুই শিক্ষক হলেন, ওই কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক ফরহাদ হোসেন ও ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক অমিতাব সাহা।

জানা গেছে, দুপুরে কলেজের শিক্ষকদের মিটিং চলছিল। মিটিংয়ে শিক্ষকদের মতের মিল না হওয়ায় হট্টগোল বাঁধে। এমন সময় শিক্ষক অমিতাব সাহা শিক্ষক ফরহাদ হোসেনকে চোখ বরাবর স্বজোরে ঘুষি মারেন। এতে ফরহাদের চোখে দিয়ে রক্তখরন হয়। আহত অবস্থায় কলেজের অধ্যক্ষসহ অন্যান্য শিক্ষকেরা ফরহাদ হোসেনকে উদ্ধার করে দ্রুত ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

মোবাইল ফোনে ফরহাদ জানান, মিটিং চলাকালীন শিক্ষকদের মতের মিল না হওয়ায় একটু হট্টগোল হয়। এমন সময় কথা কাটাকাটির এক পর্যায়ে অমিতাব সাহা আমার চোখ বরাবর ঘুষি মারে।

অমিতাব অভিযোগ অস্বীকার করে বলেন, উল্টো ফরহাদ হোসেন কলেজের ঘন্টা দেয়ার হাতুরী দিয়ে আমার হাত মাথায় আঘাত করে। আমি হাত দিয়ে ঠেকাতে গিয়ে হাতে ব্যাথা পাই।

এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ড. সিরাজুল ইসলাম বলেন, আমি ঢাকায় থাকি। ঘটনা শুনে দুইজন সদস্যকে দায়িত্ব দিয়েছি তদন্ত করার জন্য। তদন্ত রিপোর্ট পেয়ে দোষী শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর