বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

চরভদ্রাসনে বালুবাহী ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো যুবকের

পদ্মা ডেস্ক
  • আপডেটের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২

ফরিদপুরের চরভদ্রাসনে বেপরোয়া বালুবাহী ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো সাইফুল ইসলাম জইনুদ্দিন (৪৭) নামে এক অটো পেইন্টার যুবকের। নিহত সাইফুল ইসলাম স্থানীয় টিলারচর গ্রামের মৃত আব্দুর রহমান মৃধার ছেলে।

রবিবার (২০ মার্চ) ভোর সাড়ে পাঁচটার দিকে চরভদ্রাসন সদর ইউনিয়নের টিলারচর গ্রামে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে মারাত্বক আহত হন ব্যাটারী চালিত রিক্সা চালক শেখ শাহজাহান। শাহজাহানকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত রিক্সা চালক শেখ শাহজান জানান, সাইফুলকে নিয়ে তিনি গোপালপুর ঘাটে ঢাকা যাওয়ার উদ্দ্যেশে রওনা করেন। পথে ওই গ্রামের মুক্তিযোদ্ধা ফকরুজ্জামানের বাড়ীর সামনের প্রধান সড়কে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বালুবাহী ট্রাক সামনে থেকে সজোরে ধাক্কা মারলে তারা দুজনে ছিটকে পার্শবর্তী বাঁশের ঝাড়ে গিয়ে পরেন। তার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে দুজনকে হাসপাতালে নিয়ে যান। সেখানে মারা যান সাইফুল।

সাইফুলের ভাই মো.করিম মৃধা (৫১) বলেন, তার ভাই ঢাকার সাইদনগর এলাকায় একটি বেসরকারী কোম্পানীতে অটো পেইন্টার হিসেবে চাকরী করতেন। গত শুক্রবার তিনি ছুটিতে বাড়ীতে এসছিলেন। আজ চাকরীতে যোগদানের উদ্দেশ্যে ঢাকা যাচ্ছিলেন তিনি। তার ভাই নিহতের ঘটনায় বিচার দাবী করেন। সাইফুলের স্ত্রী, দুই কন্যা ও এক পুত্র রয়েছে বলে জানান তিনি।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, এক শ্রেণির প্রভাবশালী বালু ব্যবসায়ীদের ছত্রছায়ায় চব্বিশ ঘন্টাই বেপরোয়া ভাবে বালুর ট্রাক ও মাটির ট্রলি চলাচল করে ওই সড়কে। বালু ব্যাবসায়ীরা প্রভাবশালী বলে হয়রানীর ভয়ে কেউ প্রতিবাদ করতে পারেন না। তারা বেপরোয়া বালুবাহী ট্রাক ও ট্রলি চলাচলের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা গ্রহরে দাবী জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মো.জিয়ারুল ইসলাম বলেন, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আহত রিক্সা চালক হাসপাতালে ভর্তি রয়েছে। ঘাতক ট্রাকটি আটকের বিষয়ে কাজ করে যাচ্ছেন তারা। অভিযোগের ভিত্তিতে ট্রাক ও ট্রাক চালকের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর